মামুনুল হক

১৫ বছর ধরে বাংলাদেশের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে ভারত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪
বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক ভারতকে উদ্দেশ করে বলেছেন, গত ১৫ বছর ধরে ভারত বাংলাদেশের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে। তাদের স্বার্থ হাসিল করার জন্য ১৮ কোটি মানুষের স্বার্থের কথা চিন্তা করেনি। তাই বাংলার মানুষ শেখ হাসিনাকে বিতাড়িত করে ভারতকে উচিত জবাব দিয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আর কোনোদিন ভারতের সেবাদাসে পরিণত হবে না। ভারতের কোনো দালাল সরকার বাংলাদেশের ক্ষমতায় বসতে পারবে না।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে খেলাফত মজলিস জগন্নাথপুর উপজেলা শাখার আয়োজনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মামুনুল হক। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত, আহতদের স্মরণ, দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ এবং স্বৈরশাসক ও তার সহযোগীসহ অপরাধীদের বিচার দাবিতে জগন্নাথপুরের পৌর পয়েন্টে এ পথসভা অনুষ্ঠিত হয়।

ভারতকে কড়া হুঁশিয়ারি দিয়ে মাওলানা মামুনুল হক বলেন, ‘ভারত আমাদের প্রতিবেশী বন্ধু, বন্ধুর মতো থাকবে। তাই বলে আবারও যদি বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে ভারত নাক গলাতে আসে, তাহলে তাদের উচিত জবাব দেওয়া হবে।’

শেখ হাসিনা বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানানোর চেষ্টা করেছিলেন উল্লেখ করে খেলাফত মজলিসের মহাসচিব বলেন, ‘এই দেশের ১৮ কোটি মানুষকে নরেন্দ্র মোদীর গোলাম বানাতে চেয়েছিলেন। সেইসঙ্গে দেশের কোটি কোটি টাকা তিনি বিদেশে পাচার করেছেন। এখনো ৫ আগস্টের গণঅভ্যুত্থানকে ব্যর্থ করে দিতে ভারত বসে শেখ হাসিনা একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছেন। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে।’

লিপসন আহমেদ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।