কুমিল্লায় একঘরে মিললো মা-ছেলেসহ তিনজনের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:৪২ এএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪

 

কুমিল্লার হোমনায় এক ঘর থেকে মা-ছেলেসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের বড় ঘাগুটিয়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

বৃহস্পতিাবার (৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, বড় ঘাগুটিয়া গ্রামের শাহ পরানের স্ত্রী মাহমুদা (৩৫), তার ছেলে সাহাদাত (৯) এবং তার ভাই রেজাউল করিমের মেয়ে তিশা মনি (১৫)।

ওসি মো. জয়নাল আবেদীন বলেন, বুধবার রাতে শাহপরানের স্ত্রী-ছেলে ও ভাইয়ের মেয়ে তিশা মনি ঘরে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের গলায় ওড়না পেঁচিয়ে এবং মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে যায়। সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে তাদের হত্যা করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।