চরমোনাই পীর

আমরা যখন দুর্ভোগ লাঘবে ব্যস্ত তখন লুটপাটে ব্যস্ত একশ্রেণির মানুষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, আমরা যখন দুর্ভোগ লাঘবে ব্যস্ত তখন একশ্রেণির মানুষ লুটপাটে ব্যস্ত হয়ে পড়ে। ছাত্র-জনতার অভ্যুত্থানের পর যখন প্রশাসনিক কাঠামো ভেঙে পড়েছিল তখন আমার নেতাকর্মীরা ট্রাফিকের দায়িত্ব পালন করেছে। বন্যাদুর্গত এলাকায় আমাদের জানমাল উজাড় করে মানুষের পাশে দাঁড়িয়েছেন তারা।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ছাত্র-জনতার অভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ঘোষিত ৯ দফা প্রস্তাবনা বাস্তবায়নে শেরপুরে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চরমোনাই পির বলেন, ন্যায় প্রতিষ্ঠার জন্য ইসলামী আন্দোলন প্রতিষ্ঠা হয়েছিল। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন এ দেশ থেকে অন্যায় বিলুপ্ত হবে। আর ন্যায় প্রতিষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, স্বাধীনতার ৫৩ বছর বয়সে আমরা বার বার সরকার পরিবর্তন দেখেছি, কিন্তু আমাদের বাংলাদেশ চোরের দিক দিয়ে বার বার প্রথম হয়েছে। এ অবস্থার পরিবর্তন আমাদের করতে হবে। দুনিয়ায় শান্তি ও আখেরাতে মুক্তির একমাত্র নীতি-আদর্শ হলো ইসলাম।

ইসলামী আন্দোলন শেরপুর জেলা সভাপতি হাফেজ মাওলানা ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি ফখরুদ্দীন রাজীর সঞ্চালনায় সমাবেশে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরি, জামালপুর জেলা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি হযরত মাওলানা আবুল কাশেম, শেরপুর জেলা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি মুফতী আবু তালেব মো. সাইফুদ্দীন, জেলা ইসলামী আন্দোলনের উপদেষ্টা হযরত মাওলানা আজিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও হযরত মাওলানা মো. মিরাজ উদ্দিন বক্তব্য রাখেন।

ইমরান হাসান রাব্বী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।