বিএনপি নেতার বিরুদ্ধে শিক্ষককে মারধর ও জমি দখলের চেষ্টার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪
অভিযুক্ত বিএনপি নেতা লিয়াকত আলী ও ভুক্তোভোগী শিক্ষক খায়রুল ইসলাম

ঝিনাইদহের কোটচাঁদপুরে শিক্ষককে মারধর ও তার জমি দখল চেষ্টার অভিযোগ উঠেছে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলীর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে ভুক্তোভোগী শিক্ষক জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

এছাড়া লিয়াকত আলীর বিরুদ্ধে মাছ লুটের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন দলীয় নেতারা।

ভুক্তোভোগী কোটচাঁদপুর উপজেলার বারোমাসা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাবেক বিএনপি নেতা খায়রুল ইসলাম। তার ভিটাবাড়িসহ জমির পরিমাণ ৫ দশমিক ১৪ শতক। পাশেই বিএনপির উপজেলা সাধারণ সম্পাদক লিয়াকত আলীর বাড়ি।

ভুক্তোভোগী বলেন, দীর্ঘদিন ধরে আমার বাড়িসহ জমি দখলের জন্য চেষ্টা চালিয়ে আসছেন লিয়াকত আলী। আওয়ামী লীগ সরকার পতনের দিন ৫ আগস্ট দলবল নিয়ে আমার ওপর হামলা চালান তিনি। এতে মারাত্মক জখম হই। এখনো নানা ধরনের হুমকি দেওয়া হচ্ছে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত বিএনপি নেতা লিয়াকত আলী বলেন, এ ধরনের কোনো ঘটনার সঙ্গে আমি জড়িত নই। আমাকে মানসিক ও রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে চক্রান্ত চলানো হচ্ছে।

কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের অভিযোগের কথা আমি শুনেছি। তবে আমার কাছে অভিযোগ নিয়ে কেউ আসেনি।

এ বিষয়ে জানতে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এম এ মজিদের মোবাইলে কল দিলে তিনি রিসিভ করেননি।

তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা জানান, লিয়াকত আলীর বিরুদ্ধে একজন শিক্ষক লিখিত অভিযোগ দিয়েছেন। আমি বিষয়টি নিয়ে সভাপতির সঙ্গে আলোচনা করেছি, সভাপতি ঢাকা আছেন। তিনি ঝিনাইদহে এলে বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবো।

আব্দুল্লাহ আল মাসুদ/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।