রাজবাড়ী

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু, স্বামী হাসপাতালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪

রাজবাড়ীর কালুখালীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সোনালী আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী আল আমিনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সোনাপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সোনালী আক্তার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর গ্রামের মো. আল আমিনের স্ত্রী।

পুলিশ জানায়, মোটরসাইকেলযোগে আল আমিন স্ত্রী সোনালী আক্তারকে নিয়ে মহাসড়ক ধরে ঢাকায় যাচ্ছিলেন। পথে কালুখালী উপজেলার সোনাপুর মোড় এলাকায় আসলে স্প্রিড ব্রেকারে মোটরসাইকেলটি ধাক্কা খায়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোনালীকে মৃত ঘোষণা করেন।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রুবেলুর রহমান/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।