চাঁদপুরে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের কীর্তনখোলা গ্রামের আলিফা (৩) ও গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের কাকৈরতলা গ্রামে মো. দুলাল হোসেন (৫০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ৩টার দিকে নিজ বাড়ির পুকুরে গোসল করতে যান মো. দুলাল হোসেন। কিন্তু ঘণ্টাখানেক সময় পার হলেও তিনি ফিরে না আসায় লোকজন তাকে খুঁজতে বের হন। এরপর পুকুরে খোঁজাখুঁজি করে মরদেহ উদ্ধার হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, স্থানীয় ইউপি সদস্য মো. খোরশেদ আলম।

নিহতের পরিবার ও বাড়ির লোকজন জানান, দুলাল হোসেন মৃগী রোগী ছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি গোসল করতে পুকুরে নেমে পানিতে তলিয়ে যান।

এদিকে শিশু আলিফার বাবা আলী হোসেন জানান, বিকেলে নিজ বাড়ির উঠানেই খেলাধুলা করছিল সে। বেশ কিছুক্ষণ দেখতে না পেয়ে বাড়ির লোকজন তাকে খুঁজতে বের হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শরীফুল ইসলাম/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।