ভারতে পালানোর সময় সীমান্ত থেকে গ্রেফতার সাবেক ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪
গ্রেফতার মেহেদী হাসান

নওগাঁ সীমান্ত হয়ে ভারতে পালানোর সময় ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মেহেদী হাসান (৩৫)।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোরে জেলার সাপাহার উপজেলার আইহাই সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরআগে গত ৩ আগস্ট শহরের কেডির মোড়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতা মেহেদী হাসানসহ ৯২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা করা হয়। মামলায় অজ্ঞাতপরিচয় ২৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ। কোটা সংস্কার আন্দোলন চলাকালীন ৩ আগস্ট শহরজুড়ে প্রকাশ্যে দেশীয় অস্ত্রহাতে মহড়া দেওয়ার অভিযোগ রয়েছে ছাত্রলীগ নেতা মেহেদীর বিরুদ্ধে।

নওগাঁ জেলা ডিবির পরিদর্শক (তদন্ত) হাশমত আলী বলেন, ছাত্রলীগ নেতা মেহেদী ভারতে পালানোর চেষ্টা করছেন খবর পেয়ে সীমান্তবর্তী এলাকায় নজরদারি বাড়ানো হয়। স্থানীয় পুলিশের সহযোগিতায় আজ ভোর ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, মেহেদী শহরের সন্ত্রাসী গ্যাংয়ের ‘গডফাদার’ হিসেবে পরিচিতি ছিলেন। তার বিরুদ্ধে অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর থেকে গা ঢাকা দিয়েছিলেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।