থেমে থাকা ট্রাক্টরে প্রাইভেটকারের ধাক্কা, মা-মেয়ে নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:১৯ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতের খুঁটি নিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় মা-মেয়ে নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের বেতবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার সরাইল উপজেলার তেলিকান্দি গ্রামের মোহাম্মদ ইব্রাহীম মিয়ার স্ত্রী ফয়েজ বানু (৪৫) ও তার মেয়ে ফেরদৌসী (২০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খাঁটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন জানান, সকালে একটি প্রাইভেটকার সুহিলপুর থেকে ছেড়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বেতবাড়িয়ায় একটি ট্রাক্টর বিদ্যুতের খুঁটি বোঝাই করে বেআইনিভাবে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এই অবস্থায় যাত্রীবাহী প্রাইভেটকারটির ট্রাক্টরের পেছনে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় প্রাইভেটকারে থাকা মা-মেয়ে নিহত হন।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।