সাভারে বালুচাপা দেওয়া বাবা-ছেলের মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি

সাভারের আমিন বাজার থেকে বালুচাপা অবস্থায় বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা দুর্বৃত্তরা বাবা ছেলেকে হত্যার পর মরদেহ গুম করতে মাটিচাপা দিয়ে রাখে।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে আমিনবাজার বড়দেশী রুপালি সৈকত হাউজিং সোসাইটির একটি গরুর ফার্ম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ফুয়াদুল ইসলাম (৫৪) ও তার আড়াই বছরের ছেলে আশিক। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

স্থানীয়রা জানায়, বছরখানেক আগে আমিনবাজার বড়দেশী রূপালী হাউজিং সোসাইটির প্লটটিতে বসবাস শুরু করেন ফুয়াদুল ও তার ছেলে আশিক। এ সময় প্লটটিতে একটি গরুর ফার্ম গড়ে তোলেন তিনি। হঠাৎ গত কয়েকদিন ধরে নিখোঁজ হন বাবা-ছেলে।

সকালে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে এলাকাবাসী ও পুলিশ গিয়ে ফুয়াদুল ও তার ছেলে আশিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ খামারের ভিতরে বালুচাপা দেওয়া ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৫-৬ আগে তাদের হত্যা করে বালুচাপা দেওয়া হয়েছে।

মাহফুজুর রহমান নিপু/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।