বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

কালীগঞ্জে নিহতদের পরিবারকে ২ লাখ টাকা করে দিলো জামায়াত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরের কালীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারের সঙ্গে মতবিনিময় করেছে জামায়াত। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আন্দোলনে পুলিশের গুলিতে নিহত তাজুল ইসলামকে (৫০) ও জাকারিয়া হাসান জুয়েলের (২৬) পরিবারের হাতে দুই লাখ টাকা করে সহায়তার চেক তুলে দেন। এর আগেও স্থানীয় জামায়াতের নেতৃবৃন্দ তাদের প্রতি পরিবারকে এক লাখ টাকার চেক ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন।

কালীগঞ্জে নিহতদের পরিবারকে ২ লাখ টাকা করে দিলো জামায়াত

উপজেলা জামায়াতের আমির মুহাম্মদ মাহমুদুল হাসানের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের আমির ড. মো. জাহাঙ্গীর আলম, নায়েবে আমির মো. খায়রুল হাসান, জেলা জামায়াতের আইন বিষয়ক সম্পাদক মো. মোখলেছুর রহমান খান, কালীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি তাজুল ইসলাম, জেলা জামায়াতের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান খান ও কালীগঞ্জ পৌর জামায়াতের আমির আফতাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আব্দুর রহমান আরমান/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।