ঢামেকে চিকিৎসকদের ওপর হামলা, গাইবান্ধা থেকে গ্রেফতার সঞ্জয় পাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় সঞ্জয় পাল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে গাইবান্ধার বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, ভোরের দিকে বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। ঢাকা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি টিম তাকে নিতে আসছে। তারা এলেই বিস্তারিত জানা যাবে।

ওসি জানান, এর আগে ঢামেকে চিকিৎসক ও রোগীদের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়। মামলাটি করেন ঢাকা মেডিকেলের অফিস সহায়ক আমির হোসেন।

মামলায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিউবিটি) শিক্ষক শাহরিয়ার অর্ণবসহ সঞ্জয় পাল জয়, সিহাব তুর্জ ও সাইমি নাজ শয়নসহ চারজনকে আসামি করা হয়।

এছাড়া মামলায় অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে। এই মামলায় অভিযুক্তদের মধ্যে প্রথম গ্রেফতার হলেন সঞ্জয় পাল।

এ এইচ শামীম/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।