প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:৩৩ এএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

ফেনী শহরের পাঠানবাড়ি এলাকা থেকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেফতার প্রধান আসামি মাসুমা আক্তার কুমিল্লার মো. ফাহিম উদ্দিনের (২৫) সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার কথামতো ৩০ আগস্ট ফেনীর মহিপালে যানে ফাহিম। সেখান থেকে মাসুমা কৌশলে তাকে শহরের পাঠানবাড়ি রোডের তাসপিয়া ম্যানশনের সপ্তম তলায় একটি কক্ষে নিয়ে যান। বাসায় থাকা অন্য আসামিদের তখন আত্মীয় বলে ফাহিমের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে তারা দেশীয় অস্ত্র নিয়া ফাহিমকে জিম্মি করে মারধর করতে থাকেন। পরে জোরপূর্বক উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে তিন লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। টাকা প্রদানে অস্বীকৃতি জানালে আসামিরা ফাহিমকে মারধর করে মোবাইল, সঙ্গে থাকা নগদ টাকা ও মোটরসাইকেল নিয়ে নেন। এ ঘটনায় রোববার রাতে ফাহিম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় একটি মামলা করেন।

এ ঘটনায় গ্রেফতাররা হলেন- ফেনীর দাগনভূঞার মাসুমা আক্তার (২০), তার স্বামী নাহিদ হোসেন জীবন (২৪), তাদের সহযোগী একই উপজেলার শাহরিয়ার আলম (২০) ও ফেনী পৌর এলাকার সালমান হোসেন (২০)।

এ ব্যাপারে ফেনী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, পুলিশ অভিযান চালিয়ে করে আসামিদের গ্রেফতার করেছে। সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।