নৌকা ভ্রমণে গিয়ে নিখোঁজ, চারদিন পর ভেসে উঠলো কলেজছাত্রের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:১৭ এএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

সিরাজগঞ্জের শাহজাদপুরে নৌকাভ্রমণে গিয়ে নিখোঁজ কলেজছাত্র সোয়াইব সেখের (১৯) মরদেহ চারদিন পর উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বাঘাবাড়ি নৌবন্দরের রাম খারুয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ২৮ আগস্ট দুপুর দেড়টার দিকে উপজেলার রাউতারা স্লুইচগেট এলাকায় নিখোঁজ হন সোয়াইব৷

সোয়াইব ঢাকার ধানমন্ডি আইডিয়াল কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। তিনি উল্লাপাড়া উপজেলার ঘোষগাঁতী গ্রামের বাবু সেখের ছেলে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সবুজ রানা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জাগো নিউজকে জানান, বন্যা মৌসুমে বিভিন্ন স্থান থেকে রাউতারা স্লুইচ গেট এলাকায় মানুষ বেড়াতে আসে। সেই ধারাবাহিকতায় সোয়াইব গত বুধবার উল্লাপাড়া থেকে পাঁচজন বন্ধু মিলে নৌকায় বেড়াতে আসে৷ এক পর্যায়ে তারা সবাই পানিতে নেমে উল্লাস করছিল। কিন্তু হঠাৎ সোয়াইব ডুবে যায়। পরে বাকি চারজন চিৎকার শুরু করলে লোকজন জড়ো হয়। রাজশাহী থেকে ডুবুরি দল এসেও তাকে খুঁজে পায়নি। রোববার পানিতে ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।


এম এ মালেক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।