রাজশাহীতে পদ্মায় নৌকাডুবি, নিখোঁজ ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০১:৩৯ এএম, ০২ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

রাজশাহীতে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় চারজন নিখোঁজ হয়েছেন। রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পবা উপজেলার চর মাঝারদিয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- ওই এলাকার এনামুলের ছেলে মো. রাজু, এন্তাজুলের ছেলে মো. সবুজ, খলিলের ছেলে মোহাম্মদ আলী এবং কালামের ছেলে মো. ফারুক। হরিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য হুমায়ুন কবির এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি ছোট নৌকায় করে চর মাঝারদিয়ার ১৬ জন যাত্রী কাজ করে ফিরছিলেন। ঘাটের কাছাকাছি আসলে নৌকাটি ডুবে যায়। বাকি সবাই সাঁতরে ওপরে আসতে পারলেও চারজন এখনো নিখোঁজ রয়েছেন। নিখোঁজ সবাই চর মাঝারদিয়ার এলাকার বাসিন্দা।

রাজশাহী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক এ কে এম মুর্শেদ জানান, ঘটনাস্থল পদ্মা নদীর একদম দুর্গম চর এলাকা হওয়ায় আজ রাতে উদ্ধার অভিযান পরিচালনা করা সম্ভব নয়। এখন স্থানীয়রা উদ্ধার অভিযান চালাচ্ছেন। রাতে নিখোঁজদের না পাওয়া গেলে আগামীকাল ভোরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল পাঠানো হবে।

সাখাওয়াত হোসেন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।