নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নববধূসহ নিহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ১২:১১ এএম, ০১ সেপ্টেম্বর ২০২৪
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নববধূসহ চারজন নিহত হয়েছেন/ছবি সংগৃহীত

নরসিংদীতে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নববধূ ও শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় নববধূর স্বামীসহ আহত হয়েছেন আরও চারজন।

শনিবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চিলিক পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন।

jagonews24

নিহতরা হলেন- নববধূ তানজিনা আক্তার (২৪), কামরুন নাহার (৩৫), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)। তাদের সবার বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, ১৬ দিন আগে ইমরানের সঙ্গে তানজিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর ১০ থেকে ১২ জন ঢাকার মিরপুরে নববধূর বোনের বাসায় দাওয়াত খেতে যান। সেখান থেকে শনিবার মাইক্রোবাসযোগে নরসিংদীর নিজ বাড়িতে ফিরছিলেন তারা।

আরও পড়ুন

গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের দগরিয়া এলাকায় আঞ্চিলিক পাসপোর্ট অফিসের সামনে পৌঁছালে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। আহত হন চারজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসেন।

নরসিংদী জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিব আশকারী বলেন, সড়ক দুর্ঘটনায় চারজনকে মৃত ও চারজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

সঞ্জিত সাহা/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।