নওগাঁয় জামায়াত নেতাকে ছুরিকাঘাতে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ৩১ আগস্ট ২০২৪
ফাইল ছবি

নওগাঁর সাপাহারে দুর্বৃত্তদের হামলায় আহত উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল্লাহ হিল কাফি (৪৮) মারা গেছেন।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি উপজেলার আল হেলাল ইসলামী একাডেমি অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ছিলেন।

ওই কলেজের অধ্যক্ষ মাহবুবুল আলম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার সকাল ৯টায় উপজেলার কাওয়াভাষা গ্রামের জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফেরার পথে উপজেলার মানিকুড়া নামক এলাকায় ৭-৮ জন দুর্বৃত্ত ছুরিকাঘাতের পর তাকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শনিবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা জামায়াতের আমির আবুল খায়ের তরুণ জানান, নিহতের পরিবারের সঙ্গে আলাপ করে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে হত্যায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হবে।

এদিকে আব্দুল্লাহ হিল কাফির মৃত্যুতে শোক জানিয়েছে জেলা জামায়াত। তারা নির্মম এ হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।