বগুড়ায় গণপিটুনিতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:০১ পিএম, ৩১ আগস্ট ২০২৪
ফাইল ছবি

বগুড়ার কাহালুতে ‘চাঁদাবাজি’ করতে গিয়ে এলাকাবাসীর পিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (৩০ আগস্ট) রাতে উপজেলার শিবা কলমা হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম রাকিব হোসেন (২৫)। তিনি বগুড়ার আলোচিত ‘আতাবাহিনী’র সদস্য বলে জানা গেছে। তার নামে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শিবা কলমা হিন্দুপাড়ার ফণীন্দ্রনাথের মেয়ের সঙ্গে বিপুলের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিপুলের সঙ্গে বিয়ে না দিয়ে ফণীন্দ্র তার মেয়েকে অন্যত্র বিয়ে দেন। বিয়ের পর শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে আসেন মেয়ে। খবর পেয়ে আতাসহ সাত-আটজনকে সঙ্গে নিয়ে বিপুল ওই মেয়ের বাড়ি যান এবং ফণীন্দ্রের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে ফণীন্দ্র ২ হাজার টাকা দিতে রাজি হন।

এতে ক্ষিপ্ত হয়ে আতাবাহিনীর লোকজন তাদের মারধর করেন। এসময় শাঁখা নামে এক ব্যক্তি এর প্রতিবাদ করলে তাকেও এলোপাতাড়ি মারধর করা হয়। বিষয়টি জানতে পেরে এলাকাবাসী এক হয়ে ঘটনাস্থলে যায়। সবাই পালিয়ে গেলেও রাকিবকে ধরে পিটুনি দেয় এলাকাবাসী। এতে তার মৃত্যু হয়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।