ত্রাণ নিতে গিয়ে ‘ধর্ষণের শিকার’ প্রতিবন্ধী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১২:২৭ পিএম, ৩১ আগস্ট ২০২৪

কুমিল্লার তিতাসে ত্রাণ দিতে গিয়ে মানসিক প্রতিবন্ধী একা নারীকে (৩৮) ধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করেছে স্থানীয়রা। উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দী বাজার থেকে তাদের আটক করা হয়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের কথিত ত্রাণ বিতরণ দলের প্রধান আলী নুর ওরফে আলী (৪৫), চকেরবাড়ি এলাকার বাবু (৪০), হরিপুর গ্রামের অটোরিকশা চালক ইদন মিয়া (২৫), আরিফ হোসেন (৩০), দাসকান্দির নুর মোহাম্মদ (২৫) এবং একই এলাকার বিদ্যুৎ মজুমদার (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি কাজী নাজমুল হক জানান, বুধবার দুপুরে মানসিক প্রতিবন্ধী ওই নারী স্থানীয় দাসকান্দী বাজারে ত্রাণের জন্য গেলে তাকে ধর্ষণ করা হয়। পরে ঘটনাটি ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে পৌঁছালে শুক্রবার সকালে ত্রাণ দলের প্রধান আলী নুর ওরফে আলীসহ ৬ জনকে দাসকান্দী বাজারে ডেকে আনা হয়। এক পর্যায়ে তারা ধর্ষণের কথা স্বীকার করেন। পরে সবাইকে গাছের সঙ্গে বেঁধে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শুক্রবার রাতে ধর্ষণের শিকার নারীর ভাবী বাদী হয়ে তিতাস থানায় আটক ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে মামলা করেছেন। ভুক্তভোগী নারীকে উদ্ধার করে শনিবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে ওসি কাজী নাজমুল হক জানান।

জাহিদ পাটোয়ারী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।