ত্রাণ দিয়ে বাড়ি ফেরা হলো না আনিসুরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:০৬ এএম, ৩১ আগস্ট ২০২৪
আনিসুর রহমান

কুমিল্লার মনোহরগঞ্জে ত্রাণ দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আনিসুর রহমান (৩৫) নামে এক ভূমি উপসহকারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনিসুর রহমান চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার টেরিয়াইলের ভূমি উপসহকারী কর্মকর্তা। তার গ্রামের বাড়ি জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের নামতলায়।

খোঁজ নিয়ে জানা যায়, আনিসুর গ্রামের পক্ষ থেকে চুয়েটের একটি স্বেচ্ছাসেবী দলের সঙ্গে ট্রাক্টরে করে শুক্রবার সকালে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা দিতে মনোহরগঞ্জ উপজেলায় যান। সেখানে তারা দুই হাজার বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন। রাতে ফেরার পথে লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় তাদের বহনকারী ট্রাক্টরের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে আনিসুরসহ অন্তত পাঁচ জন আহত হন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিসুরকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক শেখ মো. ফজলে রাব্বি জাগো নিউজকে বলেন, ভূমি উপসহকারী কর্মকর্তা আনিসুর রহমানকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তাকে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাকি চারজনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।