বন্যা

ফেনীতে ভেসে আসা আরও দুই মরদেহ দাফন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ৩০ আগস্ট ২০২৪

বড় ফেনী নদী থেকে অজ্ঞাতপরিচয় আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলা মুহুরী সেচ প্রকল্প ও চর আবদুল্লাহ এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পরে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাদের দাফন করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বড় ফেনী নদীর মুহুরী প্রকল্প এলাকায় একজনের অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরিচয় শনাক্ত করতে না পারায় স্থানীয় লোকজনের মাধ্যমে বিকেলে উপজেলা চর সাহাপুর এলাকায় জানাজা শেষে সেটি দাফন করা হয়।

একইদিন বিকেলে উপজেলা চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চর চান্দিয়ার চর আবদুল্লাহ এলাকায় অর্ধগলিত আরও একটি মরদেহ নদীতে তীরে আটকে থাকতে দেখে স্থানীয় খামারিরা। পরে পুলিশ গিয়ে সন্ধ্যায় নদী থেকে মরদেহটি উদ্ধার করে উপজেলা আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। তবে পরিচয় শনাক্ত না হওয়ায় চর দরবেশ ইউনিয়নের আদর্শগ্রাম এলাকায় জানাজা শেষে মরদেহটি স্থানীয় একটি কবরস্থানে দাফন করা হয়।

ফেনীতে ভেসে আসা আরও দুই মরদেহ দাফন

তাৎক্ষণিকভাবে পুলিশ ও স্থানীয় লোকজন ওই দুই ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি। দুজনের মধ্যে একজনের বয়স আনুমানিক ৪০ বছর। অপর জনের ৩০ বছর বলে ধারণা পুলিশের। তাদের পরনে লুঙ্গি ছিল।

সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, পরিচয় শনাক্ত করতে না পারায় মরদেহ দুটি অজ্ঞাত হিসেবে দাফন করা হয়েছে।

এনিয়ে উপজেলায় বড় ফেনী ও মুহুরী নদী থেকে এক নারীসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।