নাটোরে আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলায় আহত ৮

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ৩০ আগস্ট ২০২৪

নাটোরে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি হামলায় আটজন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ছয়জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে নাটোর সদর উপজেলার মাঝদিঘা গ্রামে এ ঘটনা ঘটে।

নাটোর হাসপাতালে চিকিৎসা নিতে আসা আহত আওয়ামী লীগ কর্মী রমজান আলী জানান, দুপুরে বিএনপির কিছু নেতাকর্মী মোটরসাইকেল বহর নিয়ে এসে তাদের বাড়িতে ভাঙচুর চালান। এসময় বাধা দিতে গেলে তিনিসহ চারজন আহত হন। গুরুতর আহত রবিউল, রমজান ও রাজ্জাক নামের তিনজনকে রাজশাহী মেডিকেলে পাাঠানো হয়েছে।

তিনি বলেন, এলাকায় কারও সঙ্গে তাদের বিরোধ নেই। আওয়ামী লীগ করেন এটাই অপরাধ।

তবে স্থানীয় বিএনপি নেতা মুক্তা ভাষ্যমতে, বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে বিএনপির কিছু ছেলের সঙ্গে আওয়ামী লীগ কর্মী রমজানের ছেলের বাগবিতণ্ডা হয়। বিষয়টি তাকে জানানো হলে তিনি সবাইকে শান্ত হতে বলেন। বলা হয় শুক্রবার সকালে স্থানীয়ভাবে এর সমাধান হবে। তবে সকালে না বসে জুমার নামাজের পর বসে সমাধানের কথা বলা হয়। এরপর তারা নামাজ পড়তে মসজিদের দিকে গেলে রমজানের বাড়ির সামনে আওয়ামী লীগের একদল কর্মী তাদের ওপর হামলা চালায়। এতে বিএনপিকর্মী শহিদুল, ইলিয়াস, নাজিম আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এখনো তিনি অভিযোগ পাননি। তবে পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে গেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।