মাদক সংগ্রহ করতেন স্বামী, বিক্রি করতেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:২০ পিএম, ৩০ আগস্ট ২০২৪

নওগাঁয় সাড়ে ২৭ কেজি গাঁজাসহ কুলসুম (৩৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছেন র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বদলগাছী উপজেলার লক্ষ্মীপোল বুজরুক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্বামী আব্দুল জলিল পালিয়ে যান।

শুক্রবার (৩০ আগস্ট) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

আটক কুলসুম ও তার স্বামী জলিল লক্ষ্মীপোল এলাকার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জলিল একজন চিহ্নিত মাদক কারবারি। তিনি নওগাঁর সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করতেন। এরপর স্ত্রী কুলসুমের মাধ্যমে জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন। খবর পেয়ে বদলগাছী উপজেলার লক্ষ্মীপোল বুজরুক এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল।

অভিযানে একটি কলাবাগানে মাটির নিচে মজুত অবস্থায় উদ্ধার করা হয় মাদক। এসময় কুলসুমকে আটক করে র‌্যাব। এসময় তার স্বামী জলিল কৌশলে পালিয়ে যান। পরবর্তী সময়ে কুলসুমের দখলে থাকা সাড়ে ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় বদলগাছী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। একইসঙ্গে মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের বাকি সদস্যদের ধরতে র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মনিরুল ইসলাম শামীম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।