ফরিদপুরে ‘ভুতুড়ে বিলের’ প্রতিবাদে বিদ্যুৎ অফিস ঘেরাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৯ আগস্ট ২০২৪

ফরিদপুরের সদরপুরে ভুতুড়ে বিদ্যুৎ বিলের অভিযোগ এনে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) স্থানীয় অফিস ঘেরাও করে বিক্ষোভ করেছেন গ্রাহকরা। এসময় বিক্ষুব্ধ গ্রাহকরা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রাখেন।

বৃহস্পতিবার(২৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত ঘেরাও কর্মসূচি পালন করা হয়। গ্রাহকদের অভিযোগ, দীর্ঘদিন ধরে তারা ভুতুড়ে বিদ্যুৎ বিলের বিড়ম্বনায় ভুগছেন।

গ্রাহকদের অভিযোগ, মিটারের সঙ্গে বিদ্যুৎ বিলের কোনো মিল নেই। মনগড়া ও ইচ্ছামতো টাকার পরিমাণ বাড়িয়ে ‘ভুতুড়ে বিল’ গ্রাহকদের ধরিয়ে দেওয়া হচ্ছে। মিটার রিডাররা বাসায় না গিয়ে ও মিটার না দেখে অফিসে বসেই ইচ্ছামতো বিল তৈরি করেন। প্রত্যেক গ্রাহকের বিলেই অতিরিক্ত ৮০-২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ বেশি যোগ করে বিল বানানো হচ্ছে। বিষয়টি অফিসে জানিয়েও কোনো সমাধান মিলছে না।

এ বিষয়ে ওজোপাডিকোর সদরপুর উপজেলা প্রকৌশলী (আর ই) শাখাওয়াত হোসেন বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। কেউ অনিয়মের সঙ্গে জড়িত থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।