ফেনীতে ভেলায় ভেসে এলো কাফনের কাপড়ে মোড়ানো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২৯ আগস্ট ২০২৪

ফেনীর সোনাগাজী উপজেলার মুহুরী নদী থেকে কলাগাছের ভেলায় ভাসমান অবস্থায় কাফনের কাপড়ে মোড়ানো একটি অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।

বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাদামতলী এলাকায় মুহুরী নদীর পাশে ঝোপে আটকে থাকা কলাগাছের ভেলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, মৃত্যুর পর বন্যার কারণে দাফনের জায়গা না পেয়ে স্বজনেরা মরদেহ ভাসিয়ে দিয়েছেন। পরে রাতেই জানাজা শেষে মরদেহটি স্থানীয়ভাবে দাফন করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা মরদেহের পরিচয় নিশ্চিত করতে পারেননি। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫ বছর। মুখে সাদা দাড়ি ও কাফনের কাপড়ের ভেতরে একটি বাদামি রঙের চাদর ছিল। এ নিয়ে উপজেলায় বড় ফেনী ও মুহুরী নদী থেকে এক নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হলো।

বাদামতলী এলাকার রবিউল ইসলাম বলেন, ‘একটি মরদেহ বাদামতলী এলাকায় মুহুরী নদীর তীরে ঝোপের মধ্যে আটকে যায়। পরে কয়েকজন মৎস্যজীবী মরদেহটি ভাসতে দেখেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ৮-১০ জন গিয়ে এটি উদ্ধার করে পুলিশকে খবর দেন। তবে অর্ধগলিত হওয়ায় বেশিক্ষণ দেরি না করে স্থানীয়ভাবে জানাজা শেষে দাফন করা হয়।’

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, বিষয়টি শুনেছি। উপজেলায় বন্যার পানিতে ডুবে, বিদ্যুতায়িত হয়ে, আশ্রয়কেন্দ্র থেকে পড়ে দুই শিশুসহ আরও চারজনের মৃত্যু হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।