সোনারগাঁয়ে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২৯ আগস্ট ২০২৪
নিহত শাওন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শাওন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৯ জন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তর কাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাওন ওই এলাকার আলী আজগর ওরফে বান্নার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তর কাজিপাড়া (যোগীপাড়া) এলাকায় দীর্ঘদিন ধরে বিএনপি নেতা ইসরাফিলের সঙ্গে একই এলাকার আওয়ামী লীগ নেতা মোতালেব মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জেরে আজ দুপুরে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন রামদা, লোহার রড, চাপাতি ও লাঠিসোটা নিয়ে একে অপরের ওপর হামলা করেন। এতে ইসরাফিল পক্ষের ইসরাফিল, রাব্বী, রিপন, হাসান এবং মোতালেব পক্ষের শাওন, সালেহা বেগম, খুকি আক্তার, জয়নাল আবেদীনসহ ৯ জন আহত হন।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাওন মারা যান। পরে বিক্ষুদ্ধ হয়ে নিহত শাওনের স্বজনরা একত্রিত হয়ে ইসরাফিল, গহন আলীসহ তিনটি বাড়িতে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেন।

নিহত শাওনের ভাই মোতালেব মিয়া জানান, শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ইসরাফিলের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে শাওনের বাড়িতে হামলা করা হয়। এসময় শাওন ও তার পরিবারের লোকেরা বাধা দিলে শাওনসহ চারজনকে কুপিয়ে আহত করেন তারা। হাসপাতালে নেওয়ার পথে শাওন মারা যান।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, সংঘর্ষে শাওন নামের একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।