চুয়াডাঙ্গা

দুই বছর পর সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ৬৯ জনের নামে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২৯ আগস্ট ২০২৪

দুই বছর পর চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সাবেক চেয়ারম্যানসহ ৬৯ জনকে আসামি করে মামলা হয়েছে। শনিবার (২৪ আগস্ট) দর্শনা থানায় বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন রবিউল ইসলাম নামে একজন।

মামলায় কেরু চিনিকল শ্রমিক ইউনিয়নের সেক্রেটারি মাসুদুর রহমান ও তার ছেলে সমালোচিত যুবলীগ নেতা রুপমের নামও উল্লেখ করা হয়।

পুলিশ জানায়, ২০২২ সালের ৭ ডিসেম্বর সন্ধ্যায় দর্শনা পৌরসভার পরানপুর গ্রামে ঢুকে আসামিরা রবিউলকে হত্যা করতে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এসময় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ঘরে থাকা নগদটাকা, স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। তার স্ত্রী বাধা দিলে তাকে মারধর করা হয়। রবিউল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও মারধর করা হয়। মামলা করতে গেলে পুলিশ উল্টো মামলা দিয়ে তাকে জেলে পাঠিয়ে দেয়। চিকিৎসা ও জেল থেকে মুক্ত হয়ে দুই বছর পর মামলা করেন তিনি।

মামলার তদন্ত কর্মকর্তা তারেক হাসান জানান, বিস্ফোরক আইনের ৩ ও ৪ ধারাসহ বেশ কয়েকটি ধারা দেওয়া মামলার এজাহার কপি হাতে পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে দর্শনা থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, মামলাটি রেকর্ড করা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা করছি।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।