নাটোরে বিএনপির অফিস ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৯ আগস্ট ২০২৪

নাটোরের বড়াইগ্রামে পৌর যুবদলের অফিস ভাঙচুর ও মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠেছে। বুধবার রাত ২টার দিকে উপজেলার মৌখাড়া হাট এলাকায় এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় বিএনপি ও ছাত্রদল।

প্রত্যক্ষদর্শী মোস্তফা কামাল বলেন, ওই অফিসের পাশে আমার দোকান। রাতে আমি দোকানেই ঘুমিয়ে ছিলাম। রাত ২টার দিকে শব্দ পেয়ে ঘুম ভেঙে যায়। উঠে দেখি আওয়ামী লীগ নেতা রবিউল করিম পিন্টু, যুবলীগ নেতা মফিজুল ইসলাম, মোস্তফা কামাল, লিটন আলী ও ব্যবসায়ী আল মামুনসহ ৪০-৫০ জন অফিসের ভেতরে ঢুকে ভাঙচুর চালাচ্ছেন। এসময় অফিসে থাকা একটি মোটরসাইকেল বের করে আগুন দিয়ে পুড়িয়ে তারা চলে যায়।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বলেন, আমরা এ ঘটনার প্রতিবাদ জানাচ্ছি। দ্রুত জড়িতদের গ্রেফতারসহ বিচার দাবি করছি।

অভিযুক্ত রবিউল করিম পিন্টু বলেন, এ বিষয়ে আমাদের কিছুই জানা নাই। আমরা তো কেউ এলাকাতেই নাই। তারা নিজেরা ভাঙচুর করে আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাফিউল আলম খান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।