যুবদল কর্মীর শরীর ঝলসে দিলেন বিএনপি নেতা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ১১:৫৩ এএম, ২৯ আগস্ট ২০২৪

বাগেরহাটের মোংলায় তুচ্ছ ঘটনায় গরম পানি ঢেলে যুবদল কর্মীর শরীর ঝলসে দিয়েছেন এক বিএনপি নেতা। শুধু শরীরই ঝলসে দেননি, বেধড়ক মারধর করে গুরুতর আহত করেছেন তাকে। আহত ওই যুবদল কর্মী এখন হাসপাতালে কাতরাচ্ছেন।

থানা বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক ওই বিএনপি নেতার হুমকি-ধামকি ও ভয়ভীতিতে থানায় অভিযোগ দিতেও পারছেন না বলে দাবি আহতের পরিবারের।

আহত যুবদল কর্মী রতন হাওলাদারের (৩০) স্ত্রী তানিয়া বেগম জানান, উপজেলার মিঠাখালী ইউনিয়নের চটেরহাট বাজার সংলগ্ন দোয়ারীজারা এলাকার যুবদল কর্মী রতন হাওলাদারের ওপর বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অতর্কিত হামলা চালান সুন্দরবন ইউনিয়নের মাদুরপাল্টা এলাকার বিএনপি নেতা ফরিদ শেখ (৬০) ওরফে আগা ফরিদ গং। এ সময় ফরিদ ও তার ভাইপো সুজন (৩৮) ও ভাই রিয়াজ (৩৮) খোনকারেরবেড় এলাকার সবুরের চায়ের দোকানের চায়ের কেতলি এনে গরম পানি দিয়ে রতনের শরীর ঝলসে দেন। এতে রতন আর্তনাদ শুরু করলে তাকে বেধড়ক মারপিট করতে থাকেন ফরিদ গং।

নির্যাতনের এক পর্যায়ে রতন অজ্ঞান হয়ে পড়লে তারা মারধরে ক্ষ্যান্ত হন। পরে খবর পেয়ে তার পরিবার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এখন হাসপাতালে বেডে শুয়ে কাতরাচ্ছেন টাইলস মিস্ত্রী রতন।

রতনের স্ত্রী তানিয়া বলেন, ফরিদ গংয়ের ভয়ে তারা থানায় অভিযোগও দিতে পারছেন না। আমার স্বামী বিএনপির এক পক্ষের সমর্থক ও ফরিদ গং অন্য পক্ষের সমর্থক। দলাদলি নিয়েই মূলত এ ঘটনা ঘটিয়েছে ফরিদ গং।

এ বিষয়ে বিএনপি নেতা ফরিদ শেখ বলেন, আমি, আমার ভাই ও ভাইপো কেউই রতনকে মারধর করিনি, স্থানীয় জনগণ তাকে মারধর করেছে।

আবু হোসাইন সুমন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।