সিরাজগঞ্জে নৌকা ভ্রমণে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২৮ আগস্ট ২০২৪

সিরাজগঞ্জের শাহজাদপুরে নৌকায় ঘুরতে গিয়ে পানিতে ডুবে সোয়াইব সেখ (১৯) নামের এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন।

বুধবার (২৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার রাউতারা স্লুইস গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ সোয়াইব ঢাকার ধানমন্ডি আইডিয়াল কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী। তিনি উল্লাপাড়া উপজেলার ঘোষগাঁতী গ্রামের বাবু সেখের ছেলে বলে জানা গেছে।

পোতাজিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার শহিদুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনাস্থলে বাঘাবাড়ি নৌ ফায়ার সার্ভিস এলেও ডুবুরিদল না থাকায় তারা চলে গেছেন। পরে স্থায়ীয় কয়েকজন ডুবুরি চেষ্টা করেও উদ্ধার করতে পারেননি।

স্থানীয়রা জানান, বন্যা মৌসুমে বিভিন্ন স্থান থেকে বেড়াতে আসেন রাউতারা স্লুইস গেট এলাকায়। আজ উল্লাপাড়া থেকে দুই মেয়েসহ পাঁচ বন্ধু নৌকায় বেড়াতে আসেন। একপর্যায়ে তারা সবাই পানিতে নেমে আনন্দ-উল্লাস করছিলেন। হঠাৎ সোয়াইব ডুবে যান। পরে বাকি চারজন চিৎকার শুরু করলে লোকজন জড়ো হয়ে উদ্ধারের চেষ্টা চালান। তবে তাকে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

এ বিষয়ে বাঘাবাড়ি নৌ ফায়ার স্টেশনের টিম লিডার ফজলুল হক জাগো নিউজকে বলেন, আমাদের ডুবুরি না থাকায় ঘটনাস্থল থেকে ফিরে এসেছি। তবে রাজশাহী থেকে ডুবুরি এনে সন্ধ্যার পর থেকে উদ্ধারকাজ চলছে।

এম এ মালেক/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।