আওয়ামী লীগের অপরাজনীতির ধারা ভাঙতে চাই: ইশরাক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৭ আগস্ট ২০২৪

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতার অপব্যবহার করে ফ্যাসিবাদ ও লুটপাট করেছে। দেশকে তারা পৈতৃক সম্পত্তি মনে করেছে। বিভিন্ন সময় মানুষ বন্যায় দুর্ভোগে পড়েছেন, কিন্তু তারা মানুষের পাশে দাঁড়ায়নি। তারা ঢাকায় বসে আরাম করেছে। বিদেশে পাচারকৃত অর্থ দিয়ে বিলাসিতা করেছে। এবার আওয়ামী লীগের এ অপরাজনীতির ধারা আমরা ভাঙতে চাই।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজ গেট এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন ইশরাক। তার বাবা সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ইশরাক বলেন, আগামীর রাজনীতি হবে জনগণের স্বার্থে, জনগণের পাশে দাঁড়ানোর জন্য। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য। বন্যায় মানুষ খুব কষ্টে রয়েছে। খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আমরা বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

এসময় সাবেক সংসদ সদস্য ও রামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি নাজিম উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-আহ্বায়ক হারুনুর রশিদ, বিএনপি নেতা ভিপি আবদুর রহিম, জাকির হোসেন মোল্লা ও মিয়া আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজল কায়েস/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।