তাহিরপুরের ওসি মাইনুদ্দিনকে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ২৭ আগস্ট ২০২৪

দুর্নীতি ও পাহাড় কাটার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইনুদ্দিন ও এসআই হেলালের প্রত্যাহারের দাবিতে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের আলফাত স্কয়ার পয়েন্টে তাহিরপুর বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ব্যানারে এ মানববন্ধন হয়।

তাহিরপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আজিজুর রহমান কাউসারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জাহিদ আল সুজন, আনিসুর রহমান সাকিব, দেলোয়ার হোসেন, মইনুল হোসেন, মাহফুজ আহমেদ সামি, পার্থিব আহমেদ, উজ্জ্বল আহমেদ, আবুল হাসান খাইরুল, সাখাওয়াত হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, যাদুকাটা নদীর পাড় রক্ষায় তাহিরপুর থানার ওসি মাইনুদ্দিনকে বার বার অনুরোধ করেছি। কিন্তু তিনি নদীর পাড় রক্ষা না করে এসআই হেলালকে সঙ্গে নিয়ে বালুখেকো রানু মেম্বরের কাছ থেকে লাখ লাখ টাকা অবৈধ সুবিধা নিচ্ছেন। কিছুদিন আগে ওসির বিরুদ্ধে তাহিরপুর সদরে ছাত্র-জনতা মানববন্ধন করে। এরপর থেকে তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মিথ্যা মামলা দিয়ে দেশ ছাড়ার হুমকি দিচ্ছেন। তার হুমকিতে অনেক ছাত্র ভয়ে এলাকা ছেড়ে চলে গেছেন।

তারা আরও বলেন, দ্রুত দুর্নীতিবাজ ওসি এবং এসআই হেলালকে তাহিরপুর থানা থেকে অপসারণ না করলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।

পরে ছাত্র-জনতা প্রধান উপদেষ্টাসহ সুনামগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করে।

লিপসন আহমেদ/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।