সিলেটে বিমানবন্দরে আটক দুই আওয়ামী লীগ নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৮:২০ পিএম, ২৭ আগস্ট ২০২৪

সৌদি আরব যাওয়ার সময় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আটক সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামিম আহমদ ও প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিলকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে তাদের কারাগারে পাঠায় সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতোয়ালি থানা পুলিশ। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে, সোমবার (২৬ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে এসএমপির কোতোয়ালি থানায় হস্তান্তর করে। পরে তাদের ৫ আগস্টের পর করা একটি মামলায় গ্রেফতার দেখানো হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুনু মিয়া বলেন, বিমানবন্দরে আটক দুই আওয়ামী লীগ নেতাকে আদালতে তোলা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ তাদের রিমান্ডে নিতে আবেদন করেনি।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আটক দুই আওয়ামী লীগ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (বিজি ২৩৫) সৌদি আরবের জেদ্দায় যাওয়ার কথা ছিল। বিমানবন্দরের কয়েকটি নিরাপত্তা স্তর পেরিয়ে ইমিগ্রেশনে চলে যান তারা। কিন্তু ইমিগ্রেশনের সময় তাদের আটকে দেওয়া হয়। পরে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

আহমেদ জামিল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।