স্বামীকে হত্যা

পরকীয়া প্রেমিকের ফাঁসি, স্ত্রীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ২৭ আগস্ট ২০২৪

বগুড়ায় জামাল উদ্দিন খাজাকে হত্যার দায়ে তার স্ত্রী জেসমিন আকতারকে (৫২) যাবজ্জীবন ও তার প্রেমিক মোজাফফর হোসেনকে (৬০) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে বগুড়ার অতিরিক্ত দায়রা ও জেলা জজ হাবিবা মণ্ডল এ রায় দেন।

২০২২ সালের ২৬ নভেম্বর সকালে বগুড়া শহরের বৃন্দাবনপাড়ায় নিজ বাড়ি থেকে জামাল উদ্দিন খাজার (৫৮) রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোজাফফরকে ১২ ঘণ্টার ব্যবধানে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর তিনি হত্যার দায় শিকার করে জবানবন্দি দেন।

তিনি উল্লেখ করেন, জামাল উদ্দিনের স্ত্রী জেসমিন আকতারের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক ছিল। জেসমিনকে বিয়ের উদ্দেশ্যে দুজনে পরিকল্পনা করে জামালকে হত্যা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নাছিমুল করিম জানান, ঘটনার পর নিহতের ছেলে জেমস রিমন বাদী হয়ে মোজাফফর হোসেন এবং তার মা জেসমিন আকতারের নামে মামলা করেন। তদন্ত শেষে দুজনের নামে আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ। মঙ্গলবার সেই মামলার রায় ঘোষণা করেন আদালত।

বগুড়া/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।