পাটুরিয়ায় নৌকাডুবি : নিখোঁজ ২ জনের সন্ধান মেলেনি


প্রকাশিত: ০৫:৩৭ এএম, ০২ মে ২০১৬

মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটের কাছে পদ্মায় ডুবে যাওয়া বালু বোঝাই নৌকার দুই শ্রমিকের এখনও খোঁজ মেলেনি। তবে সকাল থেকেই তাদের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করেছে দমকল বাহিনীর ডুবুরি দল। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝড়ের কবলে পড়ে বালু বোঝাই নৌকাটি ডুবে যায়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পাবনা সদর উপজেলার চরতারাপুর এলাকা থেকে বালু বোঝাই করে ইঞ্জিনচালিত নৌকাটি পাটুরিয়া ঘাটে আসছিল। ঘাটের কাছাকাছি আসার পর তারা ঝড়ের কবলে পড়ে। এ সময় ৩ নম্বর ঘাটে ভেড়ানোর চেষ্টা করলে পন্টুনের সঙ্গে লেগে উল্টে যায়। নৌকার ৮ আরোহীর মধ্যে ৬ জনকে স্থানীয়রা উদ্ধার করে। তবে নৌকার চালক রহিজ প্রামাণিক ও কুদ্দুস প্রামাণিককে উদ্ধার করা সম্ভব হয়নি। রাতেই স্থানীয়ভাবে তাদের উদ্ধারের চেষ্টা চালানো হলেও খোঁজ মেলেনি।

এদিকে, সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে দমকল বাহিনীর ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করেছেন।

ফায়ার সার্ভিস বিভাগের স্টেশন অফিসার মাহমুদ আলম জানান, নিখোঁজ দুইজনকে উদ্ধারে ৬ জন ডুবুরি কাজ করছে। তাদের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা চলবে।

বি.এম খোরশেদ/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।