মুন্সিগঞ্জে মাছচাষিকে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২৫ আগস্ট ২০২৪
ফাইল ছবি

মুন্সিগঞ্জের সিরাজদীখানে নাসির শেখ (৪৮) নামে এক মাছচাষিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের মালামত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাসির শেখ মালামত গ্রামের মৃত সামাদ শেখের ছেলে এবং পেশায় মাছ ব্যবসায়ী।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে ফিরছিলেন নাসির। এ সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মুশফিকুর রহমান রাজিব তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের দাবি, জমি সংক্রন্ত বিরোধের জেরে নাসিরকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহতের ভাই সেলিম শেখ বলেন, জমি নিয়ে বিরোধের জেরে পূর্ব পরিকল্পিতভাবে আমাদের গ্রামের নুরু শেখের দুই ছেলে বাবু (২৭) ও নয়ন (২২) মিলে ভাইকে গুলি করে হত্যা করেছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল হোসেন জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।