স্ত্রী তালাক দেওয়ায় ‘আনন্দে’ দুধ দিয়ে গোসল

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৪ আগস্ট ২০২৪
স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর দুধ দিয়ে গোসল করছেন শফিকুল ইসলাম (৩৮)

বাগেরহাটের রামপালে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর দুধ দিয়ে গোসল করেছেন শফিকুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি।

শনিবার (২৪ আগস্ট) সকালে উপজেলার পেড়িখালী ইউনিয়নে পেড়িখালী গ্রামে এ ঘটনা ঘটে।

শফিকুল ইসলাম ওই গ্রামের আমীর আলীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।

স্থানীয়রা জানান, দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবন থেকে ইতি টেনেছেন শফিকুল ইসলাম। এ ঘটনায় উচ্ছ্বাস প্রকাশ করে আজ সকালে পেড়িখালীর চেয়ারম্যানের মোড় এলাকায় জনসম্মুখে বালতিভর্তি দুধ দিয়ে গোসল করেন তিনি। এরআগে স্ত্রীর পাঠানো ডিভোর্স পেপারে সই করে পাঠিয়ে দেন তিনি।

স্থানীয়রা আরও জানান, প্রায় ১৬ বছর আগে বাগেরহাটের মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামের রুস্তম আলী সরদারের মেয়ে মুসলিমা বেগমকে বিয়ে করেন শফিকুল ইসলাম। বিয়ের পর তাদের দাম্পত্যজীবন সুখেই কাটছিল। তাদের সংসারে লামিয়া খাতুন (১২) নামের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু বছরতিনেক আগে দাম্পত্যজীবনে কলহ শুরু হয়। এ অবস্থায় বিভিন্ন সময় বাবার বাড়ি চলে যান তার স্ত্রী। সবশেষ অনেক বুঝিয়েও স্ত্রীকে ফেরাতে পারেননি শফিকুল ইসলাম।

এ বিষয়ে শফিকুল ইসলাম বলেন, ‘আমার কপালে আল্লাহ যা লিখেছেন তাই হয়েছে, হবে। আমি বিশাল এক পারিবারিক কলহ থেকে মুক্তি পেয়েছি। এটাই আমার জন্য আনন্দের ব্যাপার।’

তিনি আরও বলেন, ‘১৬ বছরে আমার স্ত্রী আমাকে অনেক নির্যাতন করেছে। আমি একপর্যায়ে অসহায় হয়ে পড়েছিলাম। স্ত্রী আমাকে ডিভোর্স দিয়েছে। সে ভালো থাকুক, এটাই আমি চাই। আমি তার জন্য দোয়া করি।’

আবু হোসাইন সুমন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।