রামগড়ে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ নিয়ে সেনাবাহিনী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৪ আগস্ট ২০২৪

ভারত থেকে নেমে আসা পানি আর গত কয়েকদিনের টানা বৃষ্টিতে বিপর্যস্ত রামগড়। পানি কমতে শুরু করলেও বানভাসি মানুষের ভোগান্তির শেষ নেই। খাদ্য সঙ্কটে পড়েছে রামগড়ের সাধারণ মানুষ। এমন পরিস্থিতিতে খাগড়াছড়ির রামগড়ের বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী।

শনিবার (২৪ আগস্ট) সকাল থেকে বন্যাকবলিত মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন গুইমারা রিজিয়ন অধীনস্ত ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা।

রামগড়ে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ নিয়ে সেনাবাহিনী

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসানের নির্দেশনায় ক্যাপ্টেন আহাদুজ্জামান শুভর নেতৃত্বে বিভিন্ন গ্রামের তিন শতাধিক বন্যা দুর্গত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া ত্রাণ তৎপরতার পাশাপাশি নাকাপা এলাকায় পাহাড়ধসে বন্ধ হওয়া সড়কে মাটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেন ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা। ফলে ৩৭ ঘণ্টা বন্ধ থাকার পর খাগড়াছড়ি-ফেনী যান চলাচল স্বাভাবিক হয়।

রামগড়ে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ নিয়ে সেনাবাহিনী

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান বলেন, যতদিন পর্যন্ত বন্যা পরিস্থিতি স্বাভাবিক হবে না, ততোদিন পর্যন্ত সেনাবাহিনীর পক্ষ থেকে শুকনো খাবার, ত্রাণ ও চিকিৎসাসহ বিভিন্ন ধরনের মানবিক সেবা কার্যক্রম চলমান থাকবে।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।