চাঁদপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কিশোরকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:১৬ এএম, ২৪ আগস্ট ২০২৪

চাঁদপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ কিশোর গ্যাং গ্রুপ। শুক্রবার (২৩ আগস্ট) রাতে শহরের চেয়ারম্যান ঘাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে এই ঘটনা ঘটে।

হামলায় খুন হওয়া মো. শাহিন (১৬) মৃত স্বপন সরকারের ছেলে। সে শহরের ব্যাংক কলোনী হাসান ভিলায় ভাড়া বাসায় বসবাস করতো। শাহিন শ্রমিকের কাজ ও অটোরিকশা চালাতো।

চাঁদপুর সরকারি হাসপাতালে শাহিনের স্বজন আব্দুর রহমান শুভ বলেন, ২১ আগস্ট শহরের ব্যাংক কলোনী কালার মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে জড়ায় দুই পক্ষের কিশোররা। ওই সময় শান্ত নামের এক কিশোরের সঙ্গে শাহিনের বাগবিতণ্ডা হয়। সেই দ্বন্দ্বের সূত্র ধরে ৪০-৫০ জন কিশোর মিলে পরিকল্পিতভাবে হামলা চালায়। তারা শাহিনের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে দেশীয় অস্ত্র দিয়ে কোপায়। ওই সময় তার সঙ্গে ফাহিম নামের ছেলেকেও কোপাতে থাকে। আমরা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিলে শাহিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত জিহাদুল ইসলাম ফাহিমকে (১২) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠনো হয়।

কান্না জড়িত কণ্ঠে শাহিনের মা সাজেদা বেগম বলেন, ‘আমার ছেলে কী এমন করেছে তাকে মাইরা ফেলতে হবে। আমার এই ছেলে ছাড়া আর কেউ নাই। আমি ছেলে হত্যার বিচার চাই।’

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনসুর আহমেদ বলেন, হাসপাতালে আনার আগেই ওই কিশোরের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসিন আলম বলেন, আমরা প্রাথমিক তদন্ত করে জানতে পারি ফুটবল খেলায় সিনিয়র জুনিয়র নিয়ে কিশোরদের মধ্যে দ্বন্দ্ব হয়। বাকিটা পুরো তদন্ত সাপেক্ষে বলা যাবে। শাহিনের পরিবার এখনো মামলা করেনি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ এলেই আমরা ব্যবস্থা গ্রহণ করবো। বর্তমানে মরদেহ হাসপাতাল থেকে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

শরীফুল ইসলাম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।