বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে বিএনপি: এ্যানি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৩ আগস্ট ২০২৪

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ভারত বাঁধ খুলে পানি ছেড়ে দিয়েছে। শত্রুতা করে আমাদের দেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে। যার কারণে দেশে বন্যা হয়ে আজ লাখ লাখ মানুষ ভুক্তভোগী। সেই বন্যার্তদের কাছে ছুটে যাওয়াই এ মুহূর্তে বিএনপির প্রধান কাজ। মানুষের এমন অসহায়ত্ব আর কখনো দেখা যায়নি। বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে বিএনপি।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুর ১২টায় লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন এ্যানি। এসময় তিনি প্রত্যেক মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে অন্তর্বর্তী সরকারের কাছে অনুরোধ জানান। পরে তিনি ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করে বন্যার্তদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন।

এ্যানি বলেন, দেশ গড়ার জন্য মানুষ আজ ঐক্যবদ্ধ। বন্যার্তদের সহায়তায় সবাইকে পাশে দাঁড়াতে হবে। তাদের বাঁচাতে হবে। মানুষ বাঁচলে দেশ বাঁচবে।

এসময় জেলা বিএনপি সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, জেলা বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন ও কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজল কায়েস/জেডএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।