কুষ্টিয়া মডেল থানা

লুট হওয়া ৩৫ অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ২২ আগস্ট ২০২৪

কুষ্টিয়া মডেল থানা থেকে লুট হওয়া আগ্নেয়াস্ত্র, গুলি ও টিয়ার শেল উদ্ধার করে তা পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে বিভিন্ন ধরনের ৩৫টি আগ্নেয়াস্ত্র, সহস্রাধিক রাউন্ড গুলি ও টিয়ার শেল জমা দেন ক্যাপ্টেন লাম ইয়ানুল ইসলাম।

তিনি বলেন, সাধারণ মানুষ সেনাবাহিনীকে অস্ত্র উদ্ধারে সহায়তা করছে। তারা তথ্য দিচ্ছেন, উদ্ধার করে জমা দিচ্ছেন। এর আগে বিভিন্ন স্থানে থানা থেকে খোয়া যাওয়া অস্ত্র ও গোলাবারুদ নির্ভয়ে সেনাবাহিনীর কাছে ফেরত দেওয়ার জন্য প্রচার চালানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তারেক জুবায়ের বলেন, মডেল থানা থেকে খোয়া যাওয়া অস্ত্র, গুলি ও টিয়ার শেল উদ্ধার করে পুলিশের কাছে জমা দিয়েছে সেনাবাহিনী।

তিনি বলেন, অস্ত্রগুলো খারাপ মানুষের হাতে পড়লে তারা খারাপ কাজে ব্যবহার করতে পারে। তাই এগুলো উদ্ধার করা খুবই জরুরি। যে কেউ নির্ভয়ে খোয়া যাওয়া অস্ত্র আমাদের কাছে জমা দিতে পারেন। অথবা অন্য কাউকে দিয়ে জমা দিতে পারেন।

এর আগে ৫ আগস্ট কুষ্টিয়া মডেল থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালায় দুর্বৃত্তরা। সেসময় লুট করা হয় অস্ত্র ও গোলাবারুদ।

আল-মামুন সাগর/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।