মেহেরপুর

সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২১ আগস্ট ২০২৪
সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুরে সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালে সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন ও তার স্ত্রী সৈয়দা মোনালিসাসহ ১৬৮ জনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) দুপুরে মামলার বাদী সদর উপজেলার আশরাফপুর গ্রামের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী হাসনাত জামান ট্রাইব্যুনালে উপস্থিত হয়ে মামলাটি প্রত্যাহার করেন।

হাসনাত জামান বলেন, ‘আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট ছাত্রলীগের ছেলেরা আমাকে মারধর করেছিল। আমাকে যারা মারধর করেছিল তাদের বিরুদ্ধে আমি মামলা করেছি। কিন্তু আমাকে না জানিয়ে বা ভুলবশত যে কোনোভাবে আমাকে বাদী করে এতজনের বিরুদ্ধে মামলাটা করা হয়েছে। পরে আমি মামলার তালিকা দেখার পরে বুঝতে পারি এখানে অনেকে নির্দোষ; যারা কোনোভাবে এ ঘটনার সঙ্গে জড়িত নয়।’

তিনি আরও বলেন, ‘মামলায় ১৬৮ জনকে আসামি করা হয়েছিল। কিন্তু আমি খেয়াল করে দেখছি যারা অপরাধী, আমাকে মেরেছিল; তারা অনেকেই এখানে নেই। তাই আমি সজ্ঞানে, স্বেচ্ছায় মামলা প্রত্যাহার করে নিয়েছি।’


আসিফ ইকবাল/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।