খাগড়াছড়িতে সেনাবাহিনীর দিনব্যাপী মেডিকেল ক্যাম্প

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২১ আগস্ট ২০২৪
খাগড়াছড়িতে অসহায়দের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয় সেনাবাহিনী

খাগড়াছড়িতে অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও আর্থিক সহায়তা দিয়েছে সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অধীন ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি।

বুধবার (২১ আগস্ট) বেলা ১১টার দিকে বাইল্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক কর্নেল কামরুল হাসান। এর পরপরই মাটিরাঙ্গার ইসলামপুর এলাকায় মাটিরাঙ্গা সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় নির্মিত যাত্রীছাউনির উদ্বোধন করেন তিনি।

খাগড়াছড়িতে সেনাবাহিনীর দিনব্যাপী মেডিকেল ক্যাম্প

এরআগে মাটিরাঙ্গা জোন সদরে জোনের আওতাধীন এলাকার শতাধিক অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিশেষ মানবিক সহায়তার অংশ হিসেবে খাদ্যসামগ্রী, একজন শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান বিতরণ করা হয়।

মাটিরাঙ্গা জোনের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ক্যাপ্টেন মুহা. মুঈদ উল করিম চৌধুরীর নেতৃত্বে দিনব্যাপী চিকিৎসাসেবা ক্যাম্পে ৭৪৬ জনকে সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

খাগড়াছড়িতে সেনাবাহিনীর দিনব্যাপী মেডিকেল ক্যাম্প

লে. কর্নেল কামরুল হাসান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকেই সাধারণ মানুষের পাশে আছে। মানুষের আস্থাভাজন ও গৌরবের প্রতীক হিসেবে ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

মুজিবুর রহমান ভুইয়া/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।