দর্জি নিখিল হত্যা মামলায় জামায়াত নেতাসহ আটক ৩


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ০১ মে ২০১৬

টাঙ্গাইলের গোপালপুরে দর্জি নিখিল জোয়ার্দ্দারকে (৫৯) কুপিয়ে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে জামায়াত নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
 
আটকরা হলেন, গোপালপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ বাদশা, স্থানীয় মাদরাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম এবং বিএনপি কর্মী ঝন্টু মিয়া।

এর আগে শনিবার রাতে নিহতের স্ত্রী আরতী জোয়ারদার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো. আসলাম খান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত শনিবার বেলা সাড়ে দুপুর ১২টার দিকে নিখিল চন্দ্র ডুবাইল বাজারস্থ নিজ বাড়ির সামনে তার টেইলার্সে কাজ করছিলেন। এসময় মোটরসাইকেলে তিনজন যুবক এসে নিখিলকে দোকান থেকে টেনে বের করে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে হামলাকারীরা সুতী কালিবাড়ী সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

নিখিল ওই গ্রামের নলিন জোয়ার্দ্দারের ছেলে। মহানবীকে (সা.) কটূক্তি করার অভিযোগে ২০১২ সালে দায়ের একটি মামলার আসামি ছিলেন তিনি। ওই মামলায় নিখিল তিন মাস কারাগারে ছিলেন।

আরিফ উর রহমান টগর/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।