ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাড়ে ৮ কিলোমিটার যানজট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১১:২৪ এএম, ২১ আগস্ট ২০২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে বন্দরের মদনপুর অংশ পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে প্রায় সাড়ে ৮ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যানবাহন চালক ও যাত্রীরা।

বুধবার (২১ আগস্ট) ভোর থেকে এ যানজট শুরু হয়। বেলা ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো পর্যন্ত যানজট রয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তীব্র যানজটের কারণে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। রাত থেকে মুষলধারে বৃষ্টির কারণে ভোগান্তি আরও বেড়েছে। বৃষ্টিতে ভিজেই গন্তব্যস্থলে যাওয়ার জন্য যাত্রীদের দীর্ঘক্ষণ মহাসড়কে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। অনেক যাত্রীকে পায়ে হেঁটেই গন্তব্যস্থলে যেতে দেখা গেছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাড়ে ৮ কিলোমিটার যানজট

বিল্লাল হোসেন নামের এক চাকরিজীবী বলেন, কাঁচপুরে যাওয়ার উদ্দেশে শিমরাইল মোড়ে এসেছিলাম। মহাসড়কে এসে দেখি তীব্র যানজট। তাই পায়ে হেঁটেই অফিসে যাচ্ছি।

আলমগীর হোসেন নামের এক বাসচালক বলেন, প্রায় এক ঘণ্টা যাবৎ শিমরাইল মোড়ে অবস্থান করছি। বাস একটুও সামনে এগুচ্ছে না। কখন নাগাদ এই যানজট কমবে কী জানি।

শিমরাইল হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম শরফুদ্দীন জানিয়েছেন, আজ ভোরে সোনারগাঁওয়ের লাঙলবন্ধ অংশে একটি কাভার্ডভ্যান উল্টে যাওয়ায় যানজট সৃষ্টি হয়েছে। এখন সেই কাভার্ডভ্যান সরিয়ে ফেলা হয়েছে। আর যানজট থাকবে না।

রাশেদুল ইসলাম রাজু/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।