ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:১৫ এএম, ২১ আগস্ট ২০২৪

মাদারীপুরের শিবচরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার বাখরেরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসিবুর রহমান নয়ন মোল্লা (২২) মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই এলাকার প্রয়াত মিজানুর রহমান মন্টু মোল্লার ছেলে। মাসুদ খলিফা (২৪) একই এলাকার তগবির খলিফার ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন হাসিব ও মাসুদ। সন্ধ্যা ৭টার দিকে শিবচর উপজেলার ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের বাখরেরকান্দি এলাকায় আসে। এসময় পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই হাসিবের মৃত্যু হয়।

গুরুতর আহত মাসুদকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মাসুদেরও মারা যান।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহম্মেদ বলেন, দুই মোটরসাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তবে, ঘাতক ট্রাকটিকে শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।