সিরাজগঞ্জ

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক রোবেদ আমিনের পদত্যাগ দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২০ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ভারপ্রাপ্ত) ডা. রোবেদ আমিনের পদত্যাগের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে এ অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

এতে বক্তব্য রাখেন, ডা. আব্দুল লতিফ, ডা. নাজমুল হক, ডা. কামরুল হাসান মুরাদ, ডা. এহসান আহাম্মেদ, কামরুল রাসেল খাঁন ও ডা. পারভেজ।

তারা বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. রোবেদ আমিন ও স্বৈরাচারের দোসররা স্বাস্থ্য খাতকে ব্যবসা-বাণিজ্যের কেন্দ্রে পরিণত করেছে। অনিয়ম-দুর্নীতি করে সম্পদের পাহাড় গড়ে তোলা এসব কর্মকর্তাদের পদত্যাগ ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বক্তারা আরও বলেন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের রোগীদের চিকিৎসায় কোনো অবহেলা বা বৈষম্য করা হবে না। যদি কোনো অনিয়ম পাওয়া যায় তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এম এ মালেক/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।