যশোরে ফটো সাংবাদিকের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ২০ আগস্ট ২০২৪

পেশাগত দায়িত্ব পালনের সময় যশোরে হামলার শিকার হয়েছেন দৈনিক যুগান্তর ও সমাজের কথা’র ফটো সাংবাদিক হাসফিকুর রহমান পরাগ। সোমবার দুপুর ১২টার দিকে শহরের মণিহার এলাকায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে এ ঘটনা ঘটে।

আহত ফটো সাংবাদিক হাসফিকুর রহমান পরাগ জানান, মণিহার এলাকায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করার প্রস্তুতি চলছিল। এসময় কয়েকজন যুবক মারামারি শুরু করেন। তাদের ছবি তুলছিলেন পরাগ। ছবি তোলা দেখে কয়কেজন যুবক লাঠিসোটা ও হাতুড়ি নিয়ে তেড়ে আসে। তারা ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে এলোপাতাড়ি মারপিট করে।

এসময় পরাগের ক্যামেরা ভাঙচুর করা হয়। এরপর কয়েকজন সহকর্মী এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন। পরে যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে পরাগকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

যশোরে ফটো সাংবাদিকের ওপর হামলা

এদিকে, এ ঘটনার পর বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, ফটোসাংবাদিকের ওপর হামলার ঘটনায় দুঃখপ্রকাশ করছি। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে।

মিলন রহমান/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।