ভারী বর্ষণে মেরিন ড্রাইভে উপড়ে পড়লো ২০ বৈদ্যুতিক খুঁটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১২:১৩ পিএম, ২০ আগস্ট ২০২৪

ভারী বর্ষণ ও তীব্র বাতাসে কক্সবাজারে মেরিন ড্রাইভ সড়কে উপড়ে পড়ে একাধিক বৈদ্যুতিক খুঁটি। এতে ওই সড়কে সোমবার (১৯ আগস্ট) রাত থেকে যান চলাচল ব্যাহত হয়। তবে মঙ্গলবার খুঁটিগুলো সরানো হলে স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয়রা জানান, সড়কের দরিয়া নগর থেকে পাটুয়ারটেক পর্যন্ত প্রায় ২০টি বৈদ্যুতিক খুঁটি মাটিতে হেলে পড়ে। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে খুঁটিগুলো সারানোর ব্যবস্থা করে।

মেরিন ড্রাইভের বৈদ্যুতিক খুঁটিগুলোর অধিকাংশ পাহাড়ের পাদদেশে বসানো। ভারী বৃষ্টি হলে পানি পাহাড়ের কিনার দিয়ে চলতে গিয়ে গোড়ার মাটি সরে যায় এগুলোর।

কক্সবাজার বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবদুল কাদের গণি বলেন, মেরিন ড্রাইভ সড়কে প্রায় ২০টি বৈদ্যুতিক খুঁটি উপড়ে সড়কের ওপর হেলে গেছে। এখন পরিস্থিতি ভালো।

শনিবার রাত থেকে কক্সবাজারে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হচ্ছে। রোববার দুপুর ১২টা থেকে সোমবার দুপুর ১২টা পর্যন্ত কক্সবাজারে ১৫৫ মি.মি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে কক্সবাজার আবহাওয়া অফিস।

সায়ীদ আলমগীর/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।