ছোট ভাইকে হত্যার অভিযোগে বড় ভাইকে পুলিশে দিলো জনতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ১৯ আগস্ট ২০২৪

ছোট ভাই নেজাম উদ্দিনকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগে বড় ভাই নুরুল আলমকে (৪৯) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় তাকে ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশে সোপর্দ করা হয়।

মোটবী ইউনিয়ন পরিষদ সদস্য কামাল উদ্দিন জানান, নিহত নেজাম উদ্দিনের সঙ্গে বড় ভাই নুরুল আলমের পারিবারিক বিষয়াদি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। দুই মাস আগে সালিশের মাধ্যমে তাদের বিরোধ মীমাংসা করা হয়েছিল। কিন্তু বড় ভাই নুরুল আলম মন থেকে তা মেনে নিতে পারেননি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমীন বলেন, রোববার সন্ধ্যায় ভাইকে হত্যা মামলায় নুরুল আলম নামের এক ব্যক্তিকে আটক করে স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

গত ২১ জুন রাতে ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের ৫নং ওয়ার্ড পূর্ব কচুয়া গ্রামের মৃত আহছান উল্যার ছেলে নেজাম উদ্দিনকে কুপিয়ে হত্যার পর মরদেহ স্থানীয় মুহুরী নদীর পাড়ের পাশে ডোবায় ফেলে দেওয়া হয়। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে পরে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী লাকি আক্তার বাদী হয়ে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে বড় ভাই নুরুল আলম পলাতক ছিলেন। রোববার নুরুল আলম এলাকায় গেলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আবদুল্লাহ আল-মামুন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।