শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করলেন মহিলা ভাইস চেয়ারম্যান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ১৮ আগস্ট ২০২৪

শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করেছেন ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী।

রোববার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে আতিয়া ফেরদৌস কাকলী উপজেলা পরিষদ কার্যালয়ে গেলে শিক্ষার্থীরা পরিষদ চত্বর ঘেরাও করে বিক্ষোভ শুরু করে। একপর্যায়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অবস্থান নিলে শিক্ষার্থী সেখানে গিয়ে তার পদত্যাগ দাবি করেন। পরে সেখানে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত হন। শিক্ষার্থীদের দাবির মুখে এক পর্যায়ে বিকাল সাড়ে ৩টার দিকে তিনি লিখিত পদত্যাগপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেন।

আন্দোলনকারীরা জানান, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী পৌর শহরের রেলগেটে আওয়ামী লীগের নেতাকর্মীদেও সঙ্গে অবস্থান নিয়ে নারী শিক্ষার্থীদের মোবাইল কেড়ে নেওয়াসহ হয়রানি করেন। তার এ পদে থাকার কোনো যোগ্যতা নেই। তাই শিক্ষার্থীরা তার পদত্যাগের দাবি জানিয়েছে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ বলেন, মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ পত্র পেয়েছি। এটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

শেখ মহসীন/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।